‘খেলোয়ার’ যখন সাংসদ মাশরাফি

নির্বাচনি ডামাডোল এখনো শেষ হয়নি, কাটেনি রেশ। তাই মাশরাফিকে সামনে পেলেই সবাই ঘিরে ধরছেন, শুনতে চাচ্ছেন ‘নির্বাচনের গল্প’। এই গল্প শোনার তালিকায় আছেন সংবাদকর্মী, ক্রিকেটার, কোচিং স্টাফ পর্যন্ত।

তবে আপাতত রাজনীতি দূরে সরিয়ে ক্রিকেটে মনোযোগী হতে চান মাশরাফি। পুরোদস্তুর ক্রিকেটার হিসেবেই তাই আজ শনিবার, ৫ জানুয়ারি তাঁর রংপুর রাইডার্স নিয়ে মাঠে নামছেন। হট ফেভারিট হিসেবে, জেতার মানসিকতা নিয়ে।

ক্রিকেট। এরপর রাজনীতি। সেই পথ ধরে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ। আবার সাময়িক সময়ের জন্য রাজনীতিকে একটু সরিয়ে দিয়ে ক্রিকেট মাঠে।  এই পালাবদল যে কঠিন তা স্বীকারও করেছেন তিনি।

গণমাধ্যমকে মাশরাফি বলেন, ‘পালাবদলের এই সময়টা বেশ কঠিন। যা খুব দ্রুত স্বল্প সময়ের মধ্যেই করতে হচ্ছে। তবে সামলে নেওয়ার চেষ্টা করছি’।

এ সম্পর্কিত আরও খবর...

দেশের মানুষ তাঁকে যেন শুধুই একজন ক্রিকেটার হিসেবে দেখেন  সেই অনুরোধ করে এ ক্রিকেটার বলেন, ‘অন্য সময় যেভাবে খেলি, এখনও সেভাবেই খেলব। খেলোয়ার হিসেবেই আমি পরিচিত। আর মাঠেও নামছি খেলোয়ার হিসেবে, সংসদ সদস্য হিসেবে নয়’।

বিপিএলের ষষ্ঠ আসরে আজ দুপুর সাড়ে ১২টার উদ্বোধনী ম্যাচে গত আসরের শিরোপাজয়ী মাশরাফির দলের মুখোমুখি হবে মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংস।

আরইসলাম/০৫.০১.১৯

সাথে থাকুন...
মতামত দিন