গঙ্গাচড়া উপজেলায় একটি রাস্তাও আর কাঁচা থাকবে না, আমরা চাই দেশটার উন্নতি হোক: রাঙ্গা

‘আমরা জাতীয় পার্টি, আমরা চাই দেশটার উন্নতি হোক, আমাদের গঙ্গাচড়ার উন্নয়ন হউক। গঙ্গাচড়া উপজেলায় একটিও রাস্তা আর কাঁচা থাকবে না’ বলছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ জাতীয় পার্টি (জাপা)র মহাসচিব আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা।

রোববার, ২২ এপ্রিল নিজ নির্বাচনী এলাকা রংপুরের গংগাচড়ায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফলক উম্মোচন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘মন্ত্রী থাকাকালিন গঙ্গাচড়ায় অনেক উন্নয়নমূলক কাজ করেছি। এখনো অনেক কাজ চলমান রয়েছে। ভবিষ্যতেও করে যাবো। বর্তমান সরকারের সহযোগিতায় গঙ্গাচড়ার দারিদ্র মানুষের ভাগ্যের উন্নয়ন করতে চাই।’

এদিন তিনি এলজিইডির তত্তাবধায়নে প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে তার গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ী, নোহালী, আলমবিদিতর ও বড়বিল ইউনিয়নে প্রায় সাড়ে ৬ কিলোমিটার পৃথক পৃথক ৬টি রাস্তা পাকা করণ ও উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

সরকার ও জাতীয় পার্টির মধ্যে কোন বিরোধ নেই উল্লেখ করে বিরোধী দলীয় চীফ হুইপ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গতবারে আমাকে মন্ত্রী করেছিল এলাকাসহ দেশের উন্নয়নের জন্য। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।

অন্যান্যদের মধ্যে এসময় তাঁর সাথে ছিলেন গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, রংপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাব, ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিয়ার রহমান ও জেলা যূব সংহতির অন্যতম নেতা শাহিন হোসেন জাকির।

জেএম/রাতদিন