রেলপথমন্ত্রী পঞ্চগড়ে, জেলাজুড়ে সাজ সাজ রব

অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। রেলপথমন্ত্রী। মঙ্গলবার, ২১ জানুয়ারি নিজের জেলা পঞ্চগড় আসছেন তিনি।

মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আতিকুর রহমান স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে এ তথ্য।

মন্ত্রী হিসেবে প্রথমবারের মতো আসছেন। তাই তাঁর আসন বোদা-দেবীগঞ্জ উপজেলার মানুষ উচ্ছসিত। ওই আসনসহ পুরো জেলায় পড়েছে সাজ সাজ রব।

মহাসড়কের বিভিন্ন জায়গায় তাঁকে স্বাগত জানিয়ে তৈরি হয়েছে তোরণ। মন্ত্রীকে বরণ করে নিতে দলীয় নেতাকর্মী ও প্রশাসনের পক্ষ থেকেও প্রস্তুতি নেওয়া হয়েছে।

পাঁচ দিনের সফরসূচি অনুযায়ী মঙ্গলবার দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে নামবেন তিনি। এরপর সৈয়দপুর রেলওয়ে ওয়ার্কশপ পরিদর্শন করবেন। পরে সেখান থেকে সড়কপথে পঞ্চগড় যাবেন।

ওইদিন বিকেলে বোদা উপজেলার ময়দানদিঘি ইউনিয়নের মহাজন পাড়ায় পারিবারিক কবরস্থানে কবর জিয়ারত করবেন।

বুধবার, ২৩ জানুয়ারি সকালে পঞ্চগড় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।
দুপুরে পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে শিক্ষা কল্যাণ ট্রাস্টের ছাত্রদের শিক্ষা বৃত্তির চেক প্রদান করবেন।

বিকেলে পঞ্চগড় শেরে বাংলা পার্ক সংলগ্ন মুক্তমঞ্চে পঞ্চগড় জেলা আওয়ামীলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন রেলপথ মন্ত্রী।

বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি সকালে পরিদর্শন করবেন পঞ্চগড় রেলওয়ে স্টেশন । একই দিন দুপুরে পঞ্চগড় প্রেসক্লাব আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেলে বোদা ধানহাটি মাঠে বোদা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিবেন।

শুক্রবার, ২৫ জানুয়ারি বিকেলে দেবীগঞ্জ ঐতিহাসিক দেবদারুতলায় উপজেলা আওয়ামীলীগের আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

শনিবার, ২৬ জানুয়ারি নীলফামারী রেল স্টেশন পরিদর্শন শেষে ওই দিনই অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন ঢাকায় ফিরবেন।

এইচএ/২১.০১.১৯

লাইক দিয়ে সাথে থাকুন