পরীক্ষা দিলেন ২ জন, নিলেন ২৬ জন

রংপুরের কাউনিয়া উপজেলার পৃথক  দু’টি কেন্দ্রে চলমান এসএসসি পরীক্ষায় দুইজন পরীক্ষার্থীর পরীক্ষা নিয়েছেন ২৬ জন শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী। সোমবার, ৪ ফেব্রুয়ারি এসএসসি/সমমান পরীক্ষার তৃতীয় দিনে  শারিরীক শিক্ষা স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ে এই দুই অনিয়মিত শিক্ষার্থীর পরীক্ষা নেওয়া হয়।

উপজেলার হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয় এবং দরদী উচ্চ বিদ্যালয়ের  উম্মে কুলসুম সালমা ও  শ্যামলী খাতুন নামের ওই ২ পরীক্ষার্থী অংশগ্রহন করে।

দুই কেন্দ্রে দুই পরীক্ষার্থীর জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানার প্রতিনিধি হিসেবে সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম ও উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোস্তাক আহমদসহ কেন্দ্র সচিব, সহকারী কেন্দ্র সচিব ও হল সুপার, ১জন কক্ষ পর্যবেক্ষক (পরিদর্শক), ১জন চিকিৎসক, ১জন পিয়ন, একজন যাচাই বাচাইকারী, ১জন খাতা বাইন্ডিংকারী, ১জন পোস্টম্যান, ২জন পুলিশ, ১জন প্রহরীসহ মোট ২৬ জন শিক্ষক ও কর্মচারী দায়িত্ব পালন করেন।

সর্বোপরী, পরীক্ষা চলাকালে কেন্দ্রের আশপাশে ১৪৪ ধারা জারি ছিল। 

এ বিষয়ে হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোকছেদুর রহমান ও দরদী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মাহফুজার রহমান বলেন, দুইজন পরীক্ষার্থীর পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সংশ্লিষ্ট সকলেই নিজ নিজ দায়িত্ব পালন করেছেন।’

এসকে/০৪.০২.২০১৯

লাইক দিয়ে সাথে থাকুন