ফখরুলের গাড়িবহরে হামলার ঘটনায় ঠাকুরগাঁওয়ের ওসি প্রত্যাহার

ইশতেহারে যেসব অঙ্গীকার করেছে আ. লীগ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলার ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমানকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার রাতে ঠাকুরগাঁও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. কে এম কামরুজ্জামান সেলিম ওসিকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নির্বাচন কমিশনের নির্দেশনায় ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমানসহ সারাদেশে চারজন ওসিকে প্রত্যাহার করা হয়েছে।

গত ১১ ডিসেম্বর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়িতে প্রচারণায় গেলে তার গাড়িবহরে হামলা চালিয়ে ভাঙচুর করে সন্ত্রাসীরা। এ সময় তার সঙ্গে থাকা ১০ জন নেতাকর্মী আহত হন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, পুলিশ ঘটনাস্থলের পাশেই দাঁড়িয়ে ছিল কিন্তু কোনো প্রদক্ষেপ গ্রহণ করেনি।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান সদর থানার ওসি প্রত্যাহারের বিষয়ে বলেন, শুনেছি নির্বাচন কমিশন সদর থানার ওসি মোস্তাফিজুর রহমানকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে। কিন্তু আমি এখনও সে নির্দেশনা পায়নি। নির্দেশনা পেলে তাকে পুলিশ লাইনে ক্লোজ করা হবে।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, নির্বাচন কমিশন ঠাকুরগাঁও সদর থানার ওসিকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন।

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন