রংপুরে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ছবি : রাতদিন.নিউজ

সোমাবার, ২৮ জানুয়ারি দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধুর ভাষণ প্রচার, বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন, কেক কাটা এবং বর্ণাঢ্য শোভাযাত্রা।

বাংলাদেশ ছাত্রলীগ রংপুর জেলা শাখার সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির সভাপতিত্বে দিনব্যাপি সকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সাফি, সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মাজেদ আলী বাবুল, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল ও সাংগঠনিক সম্পাদক অ্যাড. আনোয়ারুল ইসলাম।

স্পীকার ড. শিরিন শারমীন চৌধরী ও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি মোবাইল ফোনে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রংপুর জেলা ছাত্রলীগকে শুভেচ্ছা জানান ।

রংপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ।

প্রসঙ্গত ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালণের কথা থাকলেও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদ সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে ওই দিন কর্মসূচি স্থগিত করা হয়েছিল। পরবর্তিতে ২৮ জানুয়ারি দিনটি পালনের ঘোষাণা দিয়েছিল কেন্দ্রিয় ছাত্রলীগ।

এসকে/২৮.০১.২০১৯

লাইক দিয়ে সাথে থাকুন