রংপুর পুলিশ সদস্য সন্তানদের মাঝে মেধাবৃত্তি প্রদান

রংপুরে কর্মরত পুলিশ সদস্যদের সন্তানদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ‘মেধাবৃত্তি প্রদান করেছেন। গতকাল রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স মিলনায়তন কক্ষে ২০২১ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১১ (এগারো) জন সন্তানের মধ্যে নগদ অর্থ, মেডেল এবং সনদপত্র বিতরণ করা হয়।

সোমবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেন এতথ্য জানান। অনুষ্ঠানে রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলিম মাহমুদ বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মেহেদুল করিম পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মিনহাজুল আলম, উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) আবু সায়েম এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মধ্যে এম. ইমতিয়াজ করিম, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এবং আয়েশা সিদ্দিকা, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, রংপুর তার অনুভূতি ব্যক্ত করেন।

লাইক দিয়ে সাথে থাকুন