সরকারি কাজ ফেলে গড়িমসি নয় : সমাজকল্যাণমন্ত্রী


‘সামাজিক নিরাপত্তায় প্রধানমন্ত্রীর সুনির্দিষ্ট নির্দেশনা রয়েছে। নির্দেশনা অনুযায়ী প্রত্যেক সরকারি কর্মকর্তা-কর্মচারীকে নিরলস ভাবে কাজ করে যেতে হবে’

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ তাঁর মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেছেন, ‘সরকারি কোনো কাজ ফেলে রেখে গড়িমসি করা যাবে না। আমাদের ভিশন ২০২১ পূরণ হবার পথে, ইনশাল্লাহ সামনের লক্ষ্য ২০৪১ পূরণ হবে’।

তিনি বলেন, ‘গত ১০ বছরে দেশ যে গতিতে এগিয়ে গেছে আগামী ৫ বছর আপনাদের সেই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে’। এক সরকারি তথ্য বিবরণী ও বাসস সূত্রে জানা গেছে এ তথ্য।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, ‘সামাজিক নিরাপত্তায় প্রধানমন্ত্রীর সুনির্দিষ্ট নির্দেশনা রয়েছে। নির্দেশনা অনুযায়ী প্রত্যেক সরকারি কর্মকর্তা-কর্মচারীকে নিরলস ভাবে কাজ করে যেতে হবে’।

বুধবার, ১০ জানুয়ারি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের কনফারেন্স রুমে নুরুজ্জামান আহমেদ ও প্রতিমন্ত্রী শরীফ আহমেদের সাথে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন সমাজকল্যাণমন্ত্রী।

মন্ত্রণালয়ের সচিব জিল্লার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহান্মদ নুরল কবীর, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ড. নাসির ইসলাম এবং সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব এটিএম নাসির মিয়া।

এসকে/১০.০১.১৯

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন