সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২২ পরিবার পেল ঢেউটিন

নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২২টি পরিবারে ঢেউটিন বিতরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্থ এসব পরিবারকে ৪৪ বান্ডিল ঢেউটিন দেয়া হয়।

আজ বুধবার, ৬ জুলাই দুপুরের দিকে উপজেলা পরিষদ চত্বরে এসব ঢেউটিন বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে ওই ঢেউটিন তুলে দেন।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) শামীম হুসাইন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু হাসনাত সরকার, বাঙ্গালীপুর ইউনিয়ন চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, খাতামধুপুর ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ রানা পাইলট বাবু, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন চেয়ারম্যান মো. লানচু হাসান চৌধুরী, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এদিন উপজেলার তিনটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় বিগত সময়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২২টি পরিবারের মাঝে ৪৪ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়েছে। এর মধ্যে সৈয়দপুর পৌরসভার ৮টি, বোতলাগাড়ীর ৯টি, খাতামধুপুর ইউনিয়নের ৪ টি ও বাঙ্গালীপুর ইউনিয়নের ১টি পরিবার রয়েছে।

প্রতিটি পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন প্রদান করা হয়।

লাইক দিয়ে সাথে থাকুন