সৈয়দপুরে আ.লীগ নেতা মোজাম্মেলের মা আর নেই

সৈয়দপুর পৌর আওয়ামীলীগ ও নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের মা মর্জিনা খাতুন (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ….. রাজিউন)।

বুধবার, ৯ জানুয়ারি সকালে রংপুরের একটি ক্লিনিকে তিনি মারা যান। তিনি ৬ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মরহুম মর্জিনা বেগম শহরের কুন্দল পশ্চিমপাড়া এলাকার প্রয়াত ব্যবসায়ী জহির উদ্দিন প্রামানিকের সহধর্মিনী এবং উপজেলা যুবলগের যুগ্ম-আহবায়ক মো. মোস্তফা ফিরোজ ও সৈয়দপুর পৌর ছাত্রলীগের সভাপতি মো. মোশাররফ হোসেনের মা।

এ সম্পর্কিত আরও খবর...

বুধবার রাতে সৈয়দপুর সরকারি কলেজ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী, সাংবাদিকসহ নানা পেশার মানুষ অংশ নেন। পরে শহরের কুন্দল এলাকার পারিবারিক কবরস্থানে মর্জিনা খাতুনের মরদেহ দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে নীলফামারী -৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেুদুল মোমিন ও ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ মো. আব্দুস্ সামাদ মন্ডল, সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর আওয়ামীলীগের রফিকুল ইসলাম বাবু, মো. ইদ্রিস আলী, পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ভলু, দিলনেওয়াজ খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজির হোসেন ও সাধারণ সম্পাদক ফাহিম হোসেন মিতুল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত সরকার প্রমূখ গভীর শোক জানিয়েছেন।

আরই/১০.০১.১৯

সাথে থাকুন...
মতামত দিন