সৈয়দপুরে প্রাইভেট কারসহ ১৩৮৫ বোতল ফেন্সিডিল জব্দ, গ্রেফতার ১

ছবি : রাতদিন.নিউজ
0

নীলফামারীর সৈয়দপুর শহরের উপকন্ঠে সৈয়দপুর-পাবর্তীপুর আঞ্চলিক মহাসড়কের শাইল্যার মোড় এলাকায় একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে এক হাজার ৩৮৫ বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানার একদল পুলিশ। এসময় প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

বুধবার, ২ জানুয়ারি বেলা সোয়া ১১টার দিকে এ অভিযান চালায় পুলিশ।

পুলিশ জানায়, প্রাইভেট কারটির (ঢাকা মেট্টো-গ-২১-৩৭১৪) ব্যাক কেবিনে বস্তায় ভরে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি থেকে থেকে সৈয়দপুর আনা হচ্ছিল ফেন্সিডিলগুলি। তবে ওই দিন সকাল ৯টার দিকে সৈয়দপুর-পাবর্তীপুর আঞ্চলিক মহাসড়কের শাইল্যার মোড় এলাকায় গাড়িটি বিকল হয়ে গেলে সেটি দীর্ঘসময় ধরে সারিয়ে তোলার চেষ্টা করে এর আরোহী ও চালক।

এসময় তাদের গতিবিধি সন্দেহ হলে পুলিশে খবর দেয় এলাকার লোকজন। পরে সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই) মো. আব্দুল আজিজের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে গাড়িটি তল্লাশী করে ফেন্সিডিল উদ্ধার করে।

পুলিশ ফেন্সিডিল বহনের সাথে জড়িত অভিযোগে আরোহী সোহানুর রহমানকে আটক করলেও চালক বিপ্লব ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সোহানুরের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট ডাক্তারপাড়ায়। সে ওই এলাকার মকবুল হোসেনের ছেলে।

গ্রেফতারকৃত সোহানুর রহমান সোহান। ছবি : রাতদিন.নিউজ

পরে খবর পেয়ে নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ও সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, ‘মাদকের চালানটি সৈয়দপুরের কুখ্যাত মাদক কারবারী মোন্নাফ আলীর কাছে নিয়ে যাওয়া হচ্ছিল’।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন সাংবাদিকদের জানান, ‘সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের ব্যস্ততার সুযোগে মাদক ব্যবসায়ীরা আবারও তৎপর হয়েছে। ফলে প্রায় মাদকশূন্য নীলফামারীতে আবারও কেউ কেউ মাদকদ্রব্য নিয়ে আসার চেষ্টা করছে। কিন্তু কোনো ভাবেই সে তৎপড়তা চালাতে দিবে না পুলিশ’।

এইচএ/০২.০১.১৯

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন