আঙুলে চোট, প্রথম ম্যাচে অনিশ্চিত কোহলি

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারত মাঠে নামবে ৫ জুন । কিন্তু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সে ম্যাচে আসরের অন্যতম ফেভারিট দল আশঙ্কায় রয়েছে অধিনায়ককে নিয়ে। ইনজুরির কারণে প্রথম ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছে বিরাট কোহলির খেলা।

আঙুলের ইনজুরিতে পড়েছেন কোহলি। ভারতের ইংরেজি দৈনিক হিন্দুস্থান টাইমস জানাচ্ছে, সাউদাম্পটনে ভারতের বিশ্বকাপ দলের অনুশীলন চলাকালে হটাৎ আঙুলে আঘাত পেয়েছেন বিরাট কোহলি।

আঙুলে আঘাত পাওয়ার পর ভারতীয় দলের ফিজিওথেরাপিস্ট প্যাট্রিক ফারহার্ট বেশ কিছুক্ষণ কোহলিকে চিকিৎসা দেন বলে জানায় পত্রিকাটি।

তবে হিন্দুস্থান টাইমস এটা নিশ্চিত করে বলেনি, ফিল্ডিং অনুশীলন করার সময় নাকি নেটে ব্যাটিং অনুশীলনের সময় আঘাত পেয়েছেন কোহলি। কিন্তু রিপোর্টে বলা হয়েছে, তিনি অনুশীলনের বাকী সময়ে বেশ অস্বস্তি বোধ করছিলেন।

অনুশীলনের মাঝে কোহলি যখন বেরিয়ে যান, তখন তার আঙুল  বরফের কাপে ডুবিয়ে রাখতে দেখা যায়।

ভারতীয় দলের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো কিছু নিশ্চিত করে বলা হয় হয়নি। ফলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫ জুন তিনি খেলতে পারবেন কিনা এই বিষয়ে এখনো কিছু জানা যায় নি।

তবে প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে না পারলেও ৯ জুন নিজেদের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবেন বিরাট কোহলি।

শান্ত/রাতদিন