আরপিএমপি’র মাসিক সভা ও পুরস্কার বিতরণ

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সভায় বিগত মাসের অপরাধ নিয়ে পর্যালোচনা করা হয় এবং আগামী মাসে অপরাধ নিয়ন্ত্রণে মেট্রোপলিটন পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল ও স্বচ্ছ করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা দেয়া হয়।

আজ বুধবার, ১৫ জানুয়ারী দুপুরে পুলিশ কমিশনারের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ।

বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান, উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম, উপপুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

অনুষ্ঠানে ডিসেম্বর-২০১৯ মাসে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বিজয়ীদেও হাতে পুরস্কার তুলে দেয়া হয়। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরষ্কার পান কোতয়ালী থানার এসআই শহিদুল হক। এছাড়াও শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে ট্রাফিক বিভাগ উত্তরের মোঃ রুহুল আমিন, শ্রেষ্ঠ এসআই হিসাবে হারাগাছ থানার এসআই জ্যোতিষ চন্দ্র রায়, শ্রেষ্ঠ এএসআই হিসাবে হারাগাছ থানার এএসআই মোঃ অশিক ইকবাল, গুরুত্বপূর্ণ হত্যা মামলার রহস্য উদঘাটনের মাধ্যমে ভালো তদন্ত কার্যক্রম পরিচালনার জন্য কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিফুজ্জামান বসুনিয়া, এসআই ইজার আলী ও হারাগাছ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোতালেব হোসেনকে বিশেষ পুরস্কার দেয়া হয়।

এছাড়াও জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত ‘পুলিশ সপ্তাহ-২০২০’ এ রংপুর মেট্রোপলিটন পুলিশ সদস্যদের মধ্যে থেকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পিপিএম-সেবা পদক পাওয়ায় অতিরিক্ত উপপুলিশ কমিশনার শামিমা পারভীন, অতিরিক্ত উপপুলিশ কমিশনার আব্দুল্লাহ আল ফারুক, অতিরিক্ত উপপুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার, তাজহাট থানার এসআই মামুনুর রশীদ মামুন ও আইজিপি ব্যাজ পাওয়ায় মাহিগঞ্জ থানার এসআই আল-আমিনকে রংপুর পুলিশ কমিশনার বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে সকল অতিরিক্ত উপপুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার ওসি ও ফাঁড়ি ইনচার্জসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন