কালীগঞ্জ জাপা’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । সম্মেলনে সর্ব সম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট একটি কার্য নির্বাহী কমিটি দুই বছর মেয়াদকালের জন্য গঠন করা হয়।

শুক্রবার, ১ নভেম্বর সন্ধায় উপজেলার বাণীনগর হাই স্কুল মাঠে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা জাপার সদস্য সচিব মোঃ সেকান্দার আলী।

প্রধান বক্তা ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এসকে খাজা মঈনুদ্দিন। সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমনিরহাট পৌরসভা শাখার আহবায়ক এ্যাড. নজরুল ইসলাম ।

এতে সভাপতিত্ব করেন কালীগঞ্জ উপজেলা জাপা’র আহবায়ক শাহ সুলতান নাসির উদ্দিন নাহিদ।

সম্মেলনে উপজেলার ৮ টি ইউনিয়নের সভাপতি, সেক্রেটারী, কাউন্সিলর, ডেলিগেট ও জাপার তৃণমূল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সকলের মতামতের ভিত্তিতে গঠিত নতুন কমিটিতে শাহ সুলতান নাসির উদ্দিন নাহিদকে সভাপতি ও মোঃ আকতারুজ্জামান আকতারকে সেক্রেটারী করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটি গঠন করা হয়। প্রধান অতিথি মোঃ সেকান্দার আলী নির্বাহী কমিটির সদস্যদের নাম ঘোষনা করেন ।

সম্মেলনে বক্তারা সরকারের বিভিন্ন কর্মসূচীর সমালোচনা করে বক্তব্য রাখেন। নবনির্বাচিত সভাপতি শাহ সুলতান নাসির উদ্দিন নাহিদ বলেন, আমাদের এখানে চলছে মঙ্গার কার্ত্তিক মাস, আর রাজধানী ঢাকায় চলছে ক্যাসিনোর চাষ।’

অনুষ্ঠানে সরকারের শুদ্ধি অভিযানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন নেতৃবৃন্দ। পাশাপাশি মাদক, দুর্নীতি বিরোধী অভিযান অব্যাহত রাখার জন্য সরকারের প্রতি আহবান জানান।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্মেলনের সমাপ্তি ঘটে।

জেএম/রাতদিন