কুড়িগ্রামে বাড়ি ফিরতে দুর্ঘটনা, সপরিবারে নিহত সমাজসেবা কর্মকর্তা

কুড়িগ্রাম সদর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরো অন্তত দুই জন।

আজ বৃহস্পতিবার, ১৩ আগস্ট সকাল ৯টার দিকে উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর সমাজসেবা কর্মকর্তা আকবর হোসেন, তার স্ত্রী বিলকিস বেগম ও ছেলে বিল্লাল হোসেন। মৃত অপরজন প্রাইভেটকারটির চালক, তার নাম এখনো জানা যায়নি।

জানা গেছে, প্রাইভেটকারে করে সপরিবারে কুড়িগ্রামের নিজ বাড়িতে ফিরছিলেন নরসিংদীর সমাজসেবা কর্মকর্তা আকবর হোসেন। পথে সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের আরডিআরএস বাজারে তাদের প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ঘটনাস্থলেই আকবর আলী, তার স্ত্রী ও ছেলে মারা যান। সেখান থেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পর প্রাইভেটকার চালকের মৃত্যু হয়। আকবর হোসেনের আরেক শিশু সন্তান ও গাড়ির হেলপার সেখানেই চিকিৎসাধীন আছেন।

এ সংবাদের সত্যতা নিশ্চিত করে সদর থানার এসআই (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।