পঞ্চগড়ে বাসচাপায় অটোরিকশার ৭ যাত্রী নিহত

পঞ্চগড় জেলার সদর উপজেলার পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের আমতলী এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় ইজিবাইকের (অটো) সাত যাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার, ৮ নভেম্বর দুপুরে জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী এলাকার জয়নাল আবেদীনের ছেলে অটোরিকশা চালক রফিক (৪২), একই উপজেলার রায়পাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মাকুত হোসেন (৪০), সাহেবজোত এলাকার আকবর আলীর স্ত্রী নার্গিস বেগম (৩৫), বদিনা জোত ছুড়িভিটা এলাকার মৃত বসির উদ্দিনের ছেলে আকবর আলী (৭০), মৃত আকবর আলীর স্ত্রী নুরীমা (৪৫), তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে লাবু হোসেন (৪০) ও তার স্ত্রী মুক্তি বেগম (৩৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে ছাড়ে আসা তেঁতুলিয়াগামী একটি যাত্রীবাহী বাস আমতলী এলাকায় পঞ্চগড়গামী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন। আহত দুজনকে স্থানীয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেন। দুর্ঘটনা পর থেকে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে রাখেন।

এনএ/রাতদিন