রংপুরে কীটনাশক কোম্পানীর প্রতিনিধির ওপর হামলাকারীর গ্রেপ্তার দাবি

রংপুরের কাউনিয়ায় একটি কীটনাশক কোম্পানীর মার্কেটিং অফিসারকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ক্রপ প্রোটেকশন অ্যাসোসিয়েশনের রংপুর বিভাগীয় চ্যাপ্টার। আজ মঙ্গলবার, ১৬ জুন সকালে রংপুর নগরীর পার্কের মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, আরএসএম সিনজেন্টা বাংলাদেশ লিমিটেডের কেএম কাওছার আহমেদ, হেকেম বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজার দেওয়ান কামরুল ইসলাম, আরএসএম ব্লেসিং এগ্রোভেট লিমিটেডের জাহাঙ্গীর আলম দুলাল, আরএম ইনতেফার মোয়াজ্জেম হোসেন, আরএসএম ড্রিমল্যান্ড এগ্রোর জামিল হোসেন জনি, সেতু কর্পোরেশনের আব্দুর রাজ্জাক প্রমুখ।

বক্তারা বলেন, হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। যা দেখে পরবর্তীতে কেউ যেন এমন কাজ করতে না পারে।
উপজেলায় জিএমই এগ্রো কেমিক্যালস লিমিটেড (কীটনাশক কোম্পানি) এর মার্কেটিং অফিসার আল-আমিনকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করে বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশন রংপুর বিভাগীয় চ্যাপটার।

উল্লেখ্য, গত রবিবার রংপুরের কাউনিয়া উপজেলার গুচ্ছগ্রাম আদর্শ বাজারে কোম্পানির বকেয়া টাকা চাওয়ায় জেএমই এগ্রো কেমিক্যালস লিমিটেডের মার্কেটিং অফিসার আল-আমিনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে হাবিবুর রহমান হাবিব নামে একজন পরিবেশক। বর্তমানে আল-আমিন রপু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এবি/রাতদিন