রংপুরে যুবদলের বিভাগীয় কর্মীসভায় ওয়ার্ড কমিটি চাঙ্গা করার আহ্বান

রংপুরে যুবদলের রংপুর বিভাগীয় প্রতিনিধিদের সাথে কর্মসভা অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি রুহুল আমিন আকিল।

আজ শনিবার, ২২ আগস্ট সকালে বিএনপি কার্যালয়ে রংপুর মহানগর যুবদল এ মতবিনিময়ের আয়োজন করে।

প্রধান অতিথি রুহুল আমিন আকিল বলেছেন, সরকারি দুঃশাসন ও কর্তৃত্ববাদী হিং¯্রতায় দেশের মানুষ চরম নৈরাজ্যকর অবস্থার মধ্যে হাবুডুবু খাচ্ছে। গণতান্ত্রিক শক্তির ওপর কর্তৃত্ববাদের সীমাহীন আঘাত যেন তীব্রভাবে আবির্ভূত হয়েছে। গোটা দেশটাই যেন আওয়ামী মগের মুল্লুকে পরিনত হয়েছে। তবে সরকারের দুঃশাসনের অবসান ঘটাতে জনগণ যেকোনো মূহূর্তে রাস্তায় নেমে আসবে।

তিনি আরও বলেন, ওয়ার্ড হচ্ছে মহানগরের চালিকা শক্তি। তাই ওয়ার্ডগুলোকে শক্তিশালী করে রংপুর মহানগর যুবদলকে সুসংগঠিত করে এই ফ্যাসিস্ট সরকার পতন আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে।

কর্মীসভায় সভাপতিত্ব করেন, রংপুর মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন।

মহানগর যুবদলের সাধারন সম্পাদক লিটন পারভেজের পরিচালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি (রংপুর বিভাগ) চৌধুরী মুহা: মহেবুল্লাহ আবু নূর, যুগ্ম সাধারণ সম্পাদক রেজা পাহলভী মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক জি এস বাবুল, সহ সাধারণ সম্পাদক (রংপুর বিভাগ) ও রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, সহ সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন মানিক প্রমুখ। এছাড়া মহানগর ও ওয়ার্ড নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এবি/রাতদিন