রংপুর জেলা ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ছাত্রদল রংপুর জেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সোমবার, ২৭ মে বিকেলে রংপুর নগরীর দলীয় কার্যালয়ে আয়োজিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রংপুর জেলা শাখার সভাপতি মনিরুজ্জামান হিজবুল এর সভাপতিত্বে ও শরীফ নেওয়াজ জোহার পরিচালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি রাশেদুন্নবী খান বিপ্লব, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোকছেনুল আরেফীন রুবেল, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জীম, যুবদলের সহ সভাপতি রাজিব চৌধুরী ও যুগ্ম সম্পাদক শেখ হিরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ সভাপতি পাপ্পু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ জিল্লুর রহমান, শফিকুল ইসলাম মনু, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মাহবুব হোসেন সুমন, হুয়ায়ুন কবীর রিন্টু, সহ সভাপতি জুবায়ের হাসান রুজু, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান সুজন, সাংগঠনিক সম্পাদক ইয়াছির আরাফাত জীবন ও গংগাচড়া বিএনপির সাধারণ সম্পাদক মিলনসহ বিভিন্ন উপজেলার ছাত্রদল নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এনএইচ/রাতদিন