রাঙ্গার পূণ:বহাল দাবীতে গঙ্গাচড়ায় বিক্ষোভ, পোড়ানো হলো বাবলুর কুশপুত্তলিকা

জাতীয় পার্টির মহাসচিব পদে মসিউর রহমান রাঙ্গাকে পূণ:বহাল দাবিতে গঙ্গাচড়ায় জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ও পথ সভা করেছে।

আজ রোববার, ২৬ জুলাই সন্ধ্যায় এই বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

জিয়াউদ্দিন বাবলুকে সরিয়ে রাঙ্গাকে পূণ:বহাল দাবিতে অনুষ্ঠিত এই বিক্ষোভ মিছিলে এসময় বাবলুর কুশপুত্তলিকা পোড়ানো হয়।

সন্ধ্যায় বাজারের মিলন সিনেমা হলের সামন থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিরো পয়েন্টে পথ সভায় মিলিত হয়। মিছিল থেকে এই দাবীতে বিভিন্ন শ্লোগান উচ্চারিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নুর আমিন, যুগ্নআহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য মাহফুজার রহমান দুলু, জাতীয় পার্টি লক্ষীটারী ইউনিয়ন সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল হাদী, গজঘন্টার সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম, বেতগাড়ীর সভাপতি চান সরকার, বড়বিল ইউনিয়নের সিনিয়র সহসভাপতি আওরঙ্গজেব বাদশা, গজঘন্টা ইউনিয়নের সাধারণ সম্পাদক ফেরদৌস কবির, উপজেলা ছাত্র সমাজের সভাপতি নুরল হুদা নাহিদ প্রমুখ।

বক্তারা বাবলুকে অবাঞ্চিত ঘোষনা করে রাঙ্গাকে পূণ:বহালের দাবি জানান। অবিলম্বে দাবি মেনে না নিলে আগামীতে কঠোর কর্মসূচির ঘোষনা দেওয়া হয় এই পথসভায়।

প্রসঙ্গত, আজ রোববার এক বিবৃতিতে জাপার মহাসচিব পদ থেকে রাঙ্গাকে সরিয়ে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে নিয়োগ দেন জাপার চেয়ারম্যান জি এম কাদের। পদ থেকে কেন সরিয়ে দেওয়া হয়েছে তার কারণ জানেন না বলে জানিয়েছেন জাতীয় পার্টির সদ্য পদ হারানো মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

জেএম/রাতদিন