সৈয়দপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি আদেল

নীলফামারীর সৈয়দপুর শহরের দূর্গামিলে অবাঙ্গালী ক্যাম্পে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৮টি পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। নীলফামারী- ৪  (সৈয়দপুর- কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আদেলুর রহমান আদেলের ব্যক্তিগত পক্ষ থেকে ওই  নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার, ২২ নভেম্বর বিকেলে ক্ষতিগ্রস্থদের হাতে এসব ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়।

এসময়  প্রতিটি পরিবারকে নগদ দুই হাজার করে টাকা, চাল, ডাল, তেল,  লবন ও আলুসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হয়।

বিতরণকালে জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখার আহ্বায়ক শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দীক, সদস্য সচিব জি এম কবির মিঠু, পৌর শাখার সদস্য সচিব মো. আলতাফ হোসেন, জাতীয় পার্টির নেতা ডা. মো. সুরত আলী বাবু, জাতীয় শ্রমিক পার্টি উপজেলা শাখার আহবায়ক মো. মনসুর আলীসহ জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য আদেলুর রহমান আদেল বেসরকারি বিমান সংস্থার একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। পরে তিনি শহরের শহীদ জহুরুল হক সড়কের দূর্গামিলের অবাঙ্গালী ক্যাম্পে সংঘটিত অগ্নিকান্ডস্থলে যান। ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও তাদের প্রতি সমবেদনা জানান। এসময় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে পূনর্বাসনে তাঁর পক্ষ থেকে সব রকম সাহায্য-সহযোগিতার আশ্বাস দেন তিনি।

প্রসঙ্গত, গত বুধবার, ২০ নভেম্বর দুপুরে সৈয়দপুর শহরের শহীদ জহুরুল হক সড়কের  অবাঙ্গালী ক্যাম্প দুর্গামিলে এক ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়। এতে ১৮টি পরিবারের নগদ টাকাসহ সর্বস্ব পুঁড়ে ছাঁই হয়ে যায়।

এতে প্রায় এক কোটি টাকার সম্পদ আগুনে পুড়ে ছাঁই হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানায়।

জেএম/রাতদিন