সৈয়দপুরে ট্যাংকলরির ধাক্কায় নারী নিহত

নীলফামারীর সৈয়দপুরে তেলবাহী ট্যাংকলরির ধাক্কায় ফেন্সি (৪০) নামে এক ভ্যানের যাত্রী নিহত হয়েছেন।

মঙ্গলবার, ২৪ ডিসেম্বর বিকেলে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের চৌমহনীর বাদিয়ার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফেন্সি ফুলবাড়ি এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফেন্সি তার শিশুকন্যা মাহি, দীপ্তি, ননদ বিথী ও শাশুড়িকে নিয়ে সৈয়দপুর থেকে ভ্যানযোগে পার্বতীপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ভ্যানে মহসিন ও মুসা নামে আরও দুই যাত্রী ছিলেন। ভ্যানটি চৌমহনীর বাদিয়ার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্যাংলরি এক গৃহবধূকে বাঁচাতে গিয়ে ভ্যানে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাংলরিটি সড়কে উল্টে যায়। এসময় ফেন্সি ট্যাংকলরির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। ভ্যানের অন্য যাত্রীরা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত জানান, খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে মহসিন, মুসা ও দীপ্তির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিথী ও মাহি সৈয়দপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, এ ঘটনায় প্রায় দুইঘণ্টা সড়ক অবরোধ করে এলাকাবাসী। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে সৈয়দপুর ও পার্বতীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এনএ/রাতদিন