সৈয়দপুরে ডেঙ্গু প্রতিরোধে রোটারিয়ানদের নানা উদ্যোগ

নীলফামারীর সৈয়দপুরে ডেঙ্গু প্রতিরোধ শোভাযাত্রা, লিফলেট ও মশারি বিতরণ করা হয়েছে। আজ বুধবার, ২১ আগস্ট রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুর উদ্যোগে এবং রোটারী ক্লাব অব সৈয়দপুরের সহযোগিতায় এসব কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির শুরুতেই শহরের পৌরসভা সড়কে রোটারী চক্ষু হাসপাতালে অসহায় ও দুস্থদের মধ্যে মশারি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ২০ জনকে নতুন মশারি প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রোটারী ক্লাব অব সৈয়দপুরের চার্টার প্রেসিডেন্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন রোটারিয়ান অধ্যাপক আলহাজ্ব ডা. মো. শরীফুল আলম চৌধুরী। রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুরের প্রেসিডেন্ট মো. মশিউর রহমানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুর সেক্রেটারী রেহেনা পারভীন কনক। বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সৈয়দপুরের সভাপতি রোটারিয়ান ডা. মো. এনামুল হক।

এসময় সেখানে ছিলেন রোটারিয়ান শাহ্ মো. আহসান হাবিব, মো. মাহবুব হোসেন, মো. আজাহারুল সরকার রানা, আহমেদা ইয়াসমিন ইলা ও রোটারিয়ান কোহিনুর সিদ্দিকী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

পরে শহরের পৌরসভা সড়কস্থ হিন্দু সরকারি প্রথমিক বিদ্যালয় ও নতুনবাবুপাড়াস্থ কয়া – ১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক পৃথক সচেতনতা সভা করা হয়েছে।

এর আগে একটি র‌্যালি বের করা হয়। রোটারী চক্ষু হাসপাতাল চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে পৌরসভা সড়ক ও নতুন বাবুপাড়ার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

এইচএ/রাতদিন