সৈয়দপুরে সমাজসেবা অধিদপ্তরের চিকিৎসা সহায়তা প্রদান

নীলফামারীর সৈয়দপুরে অসহায় পরিবারকে চিকিৎসার জন্য সমাজসেবা অধিদফতরের আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদফতরের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ২৩ টি পরিবারকে ১১ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা চেক প্রদান করা হয়েছে।
আজ বুধবার, ১২ আগস্ট সৈয়দপুর উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে ওই চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা সমাজসেবা অফিস।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন এবং নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাওয়া খাতুন।

সমাজসেবা কর্মকর্তা হাওয়া খাতুন জানান, চিকিৎসার জন্য অনুদান পাওয়া পরিবারগুলো সদস্যরা ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী। সমাজসেবা অধিদফতর থেকে প্রতি বছর উল্লিখিত রোগে আক্রান্ত অসহায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এইচএ/রাতদিন