হারাগাছে শেকড়’র উদ্যোগে ২শ’ পরিবারে খাদ্য সহায়তা

রংপুরের হারাগাছে অরাজনৈতিক সামাজিক সংগঠন শেকড়-এর উদ্যোগে ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের প্রভাবে থমকে গেছে পুরো দেশ, থমকে গেছে ব্যবসা বানিজ্য ও গাড়ীর চাকা। ঠিক সেই সময়ে মানবসেবায় সামাজিক সংগঠন শেকেড়ের একঝাঁক তরুন এগিয়ে এসেছে কর্মহীন হয়ে পড়া ও অসহায়া দুস্থ্যদের মাছে খাবার সামগ্রী নিয়ে। কখনো কখনো গভীর রাতে অসহায় দুস্থ্যদের ঘরের দুয়ারে খাবার পৌছে দিয়ে আসছেন তারা।

শনিবার, ৯ মে বিকেলে হারাগাছ সরকারী কলেজের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ জোন সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ, হারাগাছ কলেজের অধ্যক্ষ আব্দুস ছাত্তার, হারাগাছ থানার ওসি রেজাউল করিম, সাবেক ছাত্রনেতা ইয়ামিন আলী, সামিউল আলম শিমু, শেকড় সংগঠনের সভাপতি ছাত্রনেতা রেজাউল করিম রেজা, সহ সভাপতি এরশাদুল হক, সাধারণ সম্পদাক ছাত্রনেতা আফতাবুজ্জামন সুজন, যুগ্ম সম্পাদক আব্দুল মোতালেব, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ, সহ সাংগঠনিক মনতাছির, কোষাধ্যক্ষ আবু মোতালেব লাল, দপ্তর সম্পাদক বিপুল মিয়া, সদস্য এরশাদুল, দুদু মিয়া, আব্দুল রশিদ, মনিরুল ইসলাম ও আল রাফি তানজিম উপস্থিত ছিলেন।

এদিন কর্মহীন হয়ে পড়া ২ শতাধিক অসহায়ের মঝে চাল, ডাল, সোয়াবিন তেল, মিষ্টি কুমড়া, আলু, লবন বিতরন করা হয়। ত্রান সামগ্রী বিতরণের এই কাযক্রম অব্যহত থাকবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।

জেএম/রাতদিন