‘একঘেয়েমি কাটাতে’ রংপুরে জনতা ব্যাংকের ক্রিকেট টুর্নামেন্ট

জনতা ব্যাংক রংপুর বিভাগের আয়োজনে অনুষ্ঠিত হলো জেবিএল স্বাধীনতা দিবস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯।  ফাইনালে দুর্বার রয়েলস (কুড়িগ্রাম এরিয়া) ১৬ রানে দুরন্ত ঠাকুরগাওকে (ঠাকুরগাও এরিয়া) হারিয়ে চ্যাম্পিয়ন হয়। জনতা ব্যাংক রংপুর বিভাগীয় কার্যালয়ের আয়োজনে দ্বিতীয়বারের মতো এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো।

২৬ মার্চ, মঙ্গলবার কারমাইকেল কলেজ মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। এতে রংপুর বিভাগের মোট ৬টি দল অংশগ্রহন করে। দলগুলো হলো রংপুর ওয়ারিঅরস (রংপুর এরিয়া), দিনাজপুর চ্যালেঞ্জারস (দিনাজপুর এরিয়া), জিএম রাইডার্স (বিভাগীয় কার্যালয়), দুর্বার রয়েলস (কুড়িগ্রাম এরিয়া), দুরন্ত ঠাকুরগাও (ঠাকুরগাও এরিয়া) ও গাইবান্ধা গ্যালান্ট (গাইবান্ধা এরিয়া)।

ব্যাংকিং জীবনের একঘেয়েমি কাটানো এবং চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে যোগ্য করে গড়ার প্রত্যয়ে এই টুর্নামেন্টের আয়োজন। এমনটাই জানিয়েছেন জনতা ব্যাংক লিমিটেডের রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মো. শাখাওয়াত হোসেন। ফাইনাল শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। ওই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কারমাইকেল কলেজের অধ্যক্ষ ড. শেখ আনোয়ার হোসেন। অনুষ্ঠানে রংপুর বিভাগের সকল এরিয়ার পক্ষে বক্তব্য রাখেন রংপুরের ডিজিএম মিজানুর রহমান সরকার।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দিনাজপুর এরিয়ার ডিজিএম নুর মোহাম্মদ, ঠাকুরগাও এরিয়া ডিজিএম আব্দুস সামাদ, কুড়িগ্রাম এরিয়া প্রধান হাবিবুর রহমান, গাইবান্ধা এরিয়ার এজিএম মোস্তাফিজুর রহমান, বিভাগীয় কার্যালয়ের ডিজিএম গোলাম কিবরিয়া, এজিএম হাসনীন আকতার এ্যানি, রংপুর কর্পোরেট শাখার এজিএম আমিরুল ইসলামসহ অন্যান্য নির্বাহীবৃন্দ।

গ্রুপ পর্যায়ে রানার্সআপ দুটি দলই সেমিতে গ্রুপ চ্যাম্পিয়নদের হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্র্জন করে। এর আগে ২০১৭ সালে প্রথম বারের মতো এই টুর্নামেন্ট আয়োজন করা হয়।

টুর্নামেন্টে জনতা ব্যাংকের রংপুর বিভাগের সকল নির্বাহী উপস্থিত ছিলেন। প্রতিটি খেলায় জনতা ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে মুখরিত ছিলো প্রতিটি ভেন্যু।

টুর্নামেন্টের উদ্বোধন হয় ২২ মার্চ, শুক্রবার। রংপুর বিভাগের জিএম শাখাওয়াত হোসেন এবং রাজশাহী বিভাগের জিএম আখতারুজ্জামান এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

লাইক দিয়ে সাথে থাকুন