ক্রাইস্টচার্চ হামলায় অনন্ত জলিলের ক্ষোভ

শুক্রবার, ১৫ মার্চ জুমার নামাজের সময় নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের পাশাপাশি দুটি মসজিদে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে নিহত হয়েছেন দুইজন বাংলাদেশিসহ ৪৯ জন।

বর্বরোচিত এই হামলায় ক্ষোভ প্রকাশ করেছেন নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল।


অনন্ত জলিল তার নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, আমি আশা করি আপনাদের সবাইকে আল্লাহ  হেফাজতে রেখেছেন ।।। ঘটনাটি শোনার পর থেকে আমি এখন পর্যন্ত বাকরুদ্ধ, স্তব্ধ।

‘আমার এখনও বিশ্বাস করতে কষ্ট হচ্ছে, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের দুটি মসজিদে সন্ত্রাসীদের হামলায় এখন পর্যন্ত ৫৪ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এমন সংবাদ আমি কল্পনাও করতে পারি না।।’

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি লেখেন, সেখানকার নিহত মুসল্লিদের জন্য এবং তাদের পরিবার পরিজনের জন্য আমরা সবাই দোয়া করবো। তারা যেন এই কঠিন শোককে কাটিয়ে উঠতে পারেন।

 আমাদের দেশের জাতীয় ক্রিকেট দলের প্রতিটি সদস্য সেখানে ছিল । আল্লাহ তাদেরকে এই হামলা থেকে নিরাপদে রেখেছে, সেজন্য তার নিকট হাজার শুকরিয়া আদায় করি।

যে ধর্মেরই মানুষ  হোক না কেন, এ জাতীয় হামলাকে আমরা সমর্থন করি না। হোক তা মুসলমানদের বা অন্য ধর্মের বিপক্ষে। কারণ আমরা সবাই মানুষ জাতী , সবাই এক সাথে সুখে শান্তিতে বসবাস করবে এটাই সকলের কাম্য। সন্ত্রাসীদের কোন দেশ বা ধর্ম থাকতে পারে না ।

এমবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন