জাতীয় দলে বিয়ের হিড়িক

মোস্তাফিজুর রহমান বিয়ে করছেন তার মামাতো বোনকে। বাংলাদেশ দলের খ্যাতিমান কাটার মাস্টারের বিয়ের এই তথ্য নিশ্চিত করেছে তার ভাই মোকলেসুর রহমান পল্টু।

মায়ের সাথে মোস্তাফিজ। ছবি : সংগৃহীত

শুক্রবার, ২২ মার্চ আনুষ্ঠানিকভাবে কনে পরিবারের পক্ষ থেকে মোস্তাফিজকে দেখতে আসছে। তখনই তার বিয়ের দিনক্ষণের পাকা কথা ঠিক করবেন দুই পরিবার।

মোস্তাফিজুরের ভাই মোকলেসুর রহমান পল্টু জানান, ‘শুক্রবার আনুষ্ঠানিকভাবে মেয়ে পরিবার দেখতে আসবে মোস্তাফিজকে । সেখানে আলোচনা করে বিয়ের দিনক্ষণ ঠিক হবে। পারিবারিক আয়োজনে মায়ের সম্মতিতেই বিয়ে করছে মোস্তাফিজ। আর বিয়েটাও হচ্ছে নিজেদের মধ্যেই। মোস্তাফিজও চায় মায়ের ইচ্ছা ও পরিবারের সকলের সম্মতিতে বিয়ে করতে। মেয়েটি আমাদের মামাতো বোন।’

অপরদিকে জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ তাঁর জীবনের দ্বিতীয় ইংনিস শুরু করলেন। দীর্ঘ ৬ বছর প্রেম করার পর বিয়ে করলেন মিরাজ ।

বৃহস্পতিবার, ২১ মার্চ দুই পরিবারের উপস্থিতিতে খুলনায় রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে মিরাজের বিয়ে হয় । প্রীতি খুলনা সরকারি বিএল কলেজে উচ্চ মাধ্যমিকে পড়াশুনা করেন।

দীর্ঘ ৬ বছর প্রেম করার পর বিয়ে করলেন মিরাজ । ছবি : সংগৃহীত

মিরাজ জানান, তার শ্বশুর বেলাল হোসেন পেশায় একজন চাকরিজীবী। বিয়ের অনুষ্ঠান করবেন বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

মিরাজের বাবা জালাল উদ্দিন বলেন, দুপুর আড়াইটায় ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়েছে।

মিরাজের বাবা আরো বলেন, অনেক দিন ধরেই মিরাজ বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু কবে করবেন, ঠিক সময় হয়ে উঠছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। বৃহস্পতিবার কাশিপুর মেঘনা অয়েল ডিপো সড়কের কনের বাড়িতে বিয়ে সেরে ফেলেছি। বাইরের তেমন কাউকে বলিনি।

অন্যদিকে আগামী ১৯ এপ্রিল নিজের বিয়েটা সেরে ফেলবেন বাংলাদেশের লিটল মাস্টার খ্যাত মুমিনুল হক সৌরভ। কনে ফারিয়া বাশার। মুমিনুল নিজেই পছন্দ করলেও পরে দুই পরিবারের আলাপের মাধ্যমে তা শুভ দিনের অপেক্ষায়। মুমিনুলের ভবিষ্যৎ সহ-ধর্মিনী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আর নিজেদের সুন্দর আগামীর জন্য দোয়া চেয়েছেন কক্সবাজারের এই ক্রিকেটার।

এদিকে জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির রহমান নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেই জীবনের এই নতুন অধ্যায় শুরু করেছেন।

নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ক্রিকেটার সাব্বির রহমান

সাম্প্রতিককালে ক্রিকেট জীবনের এক বাজে সময় কাটিয়ে ফর্মে ফিরেছেন তিনি। ইতিমধ্যে তিনি নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন জাতীয় দলে। দলে ফিরে তার ব্যাটের জাদু ভালই দেখাচ্ছেন আর সম্প্রতি তিনি রানও ভাল করছেন। তবে এবারে সম্পূর্ণ নতুন এক ইনিংস শুরু করলেন তিনি।

এই হার্ডহিটার নিউজিল্যান্ডের বিপক্ষে গত ওয়ানডে সিরিজে জাতীয় দলের হয়ে খেলেছেন। তবে সিরিজ শেষ না হতেই নিউজিল্যান্ডে হামলার জন্য দেশে ফেরেন তিনি।

সাব্বিরের স্ত্রীর নাম অর্পা। তিনি বর্তমানে উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষে পড়ছেন বলে জানা গেছে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাব্বির ও অর্পার বাগদান অনুষ্ঠিত হয়। সূত্র : বাংলারিপোর্ট/যুগান্তর

এমবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন