নায়িকা শিমলার প্রেমে ব্যর্থ হয়ে বিমান ছিনতাইয়ের চেষ্টা!

উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টাকারী মাহাদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। পাশাপাশি তিনি তার স্ত্রীর সঙ্গেও কথা বলতে চেয়েছিলেন। তার সব কথাই মেনে নেয়া হয়েছিল। কিন্তু তিনি হঠাৎ করেই কমান্ডো বাহিনীর ওপর আক্রমণ করে। পাল্টা আক্রমণে তিনি আহত হন। আর এর কিছুক্ষণ পরেই মারা যান তিনি।

রোববার, ২৪ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সেনাবাহিনীর চট্টগ্রাম জোনের জিওসি মেজর জেনারেল মতিউর রহমান। তিনি জানান, লে. কর্ণেল ইমরুলের নেতৃত্বে মাত্র ৮ মিনিটেই এ অভিযান শেষ হয়।

মতিউর রহমান বলেন, ‘অস্ত্রধারী ছিনতাইকারীর বয়স ২৫ বছর। তার হাতে একটি পিস্তল ছিল। মাহাদী নামের ওই বাংলাদেশি প্রধানমন্ত্রী এবং তার স্ত্রী ও পরিবারের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। তবে ঠিক কী কারণে তিনি ছিনতাই করতে চেয়েছিলেন তা জানা যায়নি।’

এদিকে ওই বিমান ছিনতাই চেষ্টাকারী চিত্রনায়িকা শিমলার ব্যর্থ প্রেমিক ছিলেন বলে সময় টেলিভিশনের এক প্রতিবেদনে বলা হয়েছে। ওই নায়িকার প্রেমে ব্যর্থ হয়ে মাহাদী বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন বলে প্রতিবেদনে বলা হয়।

প্রতিবেদনে বলা হয়েছে,  এ বিষয়ে চিত্রনায়িকা শিমলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

রোববার, ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নং ফ্লাইটটি দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করে। পরে বিমান থেকে ১৪২ জন যাত্রী ও ক্রুকে নিরাপদে নামিয়ে আনা হয়।

এইচএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন