পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান বাচ্চুর দাফন সম্পন্ন


তাঁর মৃত্যুতে রেলপথ মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সাংসদ নূরুল ইসলাম সুজন ও পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান শোক প্রকাশ করেছেন

দীর্ঘদিন ধরে ‘ফুসফুসে ইনফেকশন জনিত শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে ভুগে’ মারা গেলেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। রংপুরের একটি বেসরকারি হাসপাতালে বুধবার, ৯ জানুয়ারি মারা যান তিনি।

বৃহস্পতিবার, ১০ জানয়ারি বিকেলে পঞ্চগড় জেলা সদরের মীরগড় ময়নউদ্দিন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়। তার বয়স হয়েছিল ৬২ বছর।

তিনি পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহসভাপতি ছিলেন। জেলা পাথর-বালি ব্যবসায়ী ও সরবরাহকারী সমিতির সভাপতি এবং জেলা পাথর-বালি ব্যবসায়ী যৌথ ফেডারেশনের সাধারণ সম্পাদক ছিলেন। সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন বাচ্চু।

তাঁর মৃত্যুতে রেলপথ মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সাংসদ নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত শোক প্রকাশ করেছেন।

এসকে/১১.০১.১০

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন