রংপুরে উপ-আঞ্চলিক শীতকালীন প্রতিযোগিতা

রংপুরে ৪৮তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

প্রতিযোগিতায় অংশ নিতে আসা প্রতিযোগিদের মিলন মেলায় মুখরিত হয়ে উঠে রংপুর জিলা স্কুল মাঠ।

রংপুর ও রাজশাহী বিভাগ নিয়ে গঠিত উপ-অঞ্চল পর্যায়ের বিজয়ীরা রংপুরে অনুষ্ঠিত আঞ্চলিক পর্যায়ের এ প্রতিযোগিতায় অংশ নেয়।

রোববার, ২০ জানুয়ারি সকালে রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

এসময় সেখানে ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রংপুর অঞ্চলের পরিচালক প্রফেসর ড. একেএম সিরাজুল ইসলাম। উপস্থিত ছিলেন উর্ধ্বতন কর্মকর্তারা।

বিকেলে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

রংপুর জিমনেসিয়ামে ছাত্রদের ব্যাডমিন্টন এককে পাবনার চাটমোহর সরকারি উচ্চ বিদ্যালয়ের আব্দুস সোয়াদ এবং দ্বৈতে একই বিদ্যালয়ের আব্দুস সোয়াদ ও তোফায়েল চ্যাম্পিয়ন হয়।

ছাত্রীদের একক ব্যাডমিন্টনে পাবনা শহীদ আহমদ রফিক বালিকা বিদ্যালয়ের নাসিমা এবং দ্বৈতে ঠাকুরগাঁও সিএম আইউব বালিকা বিদ্যালয়ের জ্যোতি রানী ও আবিদা জুটি চ্যাম্পিয়ন হয়।

ছাত্রদের টেবিল টেনিসের এককে রংপুর জিলা স্কুলের মুহতামিম আহমেদ হৃদয় ও দ্বৈতে তার জুটি জয়লাভ করে। ছাত্রীদের এককে রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুলের আফসানা আক্তার ও দ্বৈতে একই বিদ্যালয়ের সে ও শাহনাজ পারভীন চ্যাম্পিয়ন হয়।

ছাত্রদের ভলিবলে লালমনিরহাটের শমসের উদ্দিন উচ্চ বিদ্যালয় এবং ছাত্রীদের ভলিবলে পঞ্চগড়ের কাজী সাহাব উদ্দিন বালিকা স্কুল ও কলেজ চ্যাম্পিয়ন হয়।

ছাত্রদের হকিতে চ্যাম্পিয়ন হয় রংপুরের শিশু নিকেতন স্কুল এবং রাজশাহী দামকুড়াহাট উচ্চ বিদ্যালয় ছাত্রীদের হকিতে চ্যাম্পিয়ন হয়েছে।

ছাত্রদের ক্রিকেটে নীলফামারী কালেক্টরেট পাবলিক স্কুল ও কলেজ এবং নীলফামারী পঞ্চপুকুর বালিকা বিদ্যালয় ছাত্রীদের ক্রিকেটে বিজয়ী হয়।

বাস্কেটবলে ছাত্রদের গ্রুপে চ্যাম্পিয়ন হয় দিনাজপুরের সেন্ট ফিলিপস পাবলিক স্কুল ও কলেজ এবং ছাত্রীদের গ্রুপে চ্যাম্পিয়ন হয় ঠাকুরগাঁও সালন্দর উচ্চ বিদ্যালয়।

এইচএ/২০.০১.১৯

লাইক দিয়ে সাথে থাকুন