রংপুরে বাবলু মিয়ার দাফন সম্পন্ন

রংপুরের সাংবাদিক মমিনুল ইসলাম রিপনের বাবা বাবলু মিয়ার নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার, ১৫ ফেব্রুয়ারি বাদ জুম্মা নগরীর লালবাগ (বালাপাড়া) কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

দাফনের আগে কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এসময় সেখানে ছিলেন সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রংপুরের নির্বাহী প্রকৌশলী শাহাদাত হোসেন, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা জাপার যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, মেয়রের ব্যক্তিগত সহকারী ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন রংপুরের সভাপতি কাজী জাহিদ হোসেন লুসিড জানাজা ও দাফনে অংশ নেন।

এছাড়া সেখানে ছিলেন কারমাইকেল কলেজের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, রংপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পরিবেশের সম্পাদক ফজলুল হক, দৈনিক আখিরা সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি মাসুদ উর রহমান মিলু, দৈনিক দাবাননের নির্বাহী সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের সাবেক সম্পাদক মোজাফফর হোসেন।

ছিলেন রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, দৈনিক যুগের আলোর সহকারী বার্তা সম্পাদক নজরুল মৃধা, ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শাহ নেওয়াজ জনি ও সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন প্রমুখ।

বৃহস্পতিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন বাবলু মিয়া। তিনি দীর্ঘদিন ধরে কিডনীসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে কর্মরত ছিলেন।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট আসোসিয়েশনের দপ্তর সম্পাদক মেজবাহুল হিমেলে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এমএইচ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন