রংপুরে মুসলিম এইডের কর্ম সহায়ক যন্ত্রপাতি বিতরণ

রংপুরে মুসলিম এইড বাংলাদেশের কান্ট্রি অফিসের উদ্দোগে হত-দরিদ্রদের মাঝে কর্ম সহায়ক যন্ত্রপাতি বিতরণ করা হয়। রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব দরিদ্রদের এসব সামগ্রী প্রদান করেন।

সোমবার, ১ এপ্রিল রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার রংপুরের উপ-পরিচালক (উপ সচিব) রুহুল আমিন মিঞা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ এনামুল কবির এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র রংপুর এর অধ্যক্ষ লুৎফর রহমান।



জেলা প্রশাসনের অনুরোধে এতিম কবির রহমানকে লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য রিক্সা প্রদান করায় জেলা প্রশাসক মুসলিম এইডকে ধন্যবাদ জানান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মুসলিম এইড কর্মসহায়ক যন্ত্রপাতি বিতরণের মাধ্যমে হতদরিদ্র কর্মহীন মানুষের ভাগ্যের পরিবর্তনে কার্যকর ভুমিকা রাখছে। ভবিষ্যতে তিনি এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে মুসলিম এইড এর প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে হত-দরিদ্রদের আয়বর্ধনমূলক কর্মকান্ডে অংশগ্রহনের জন্য ১টি রিক্সা ও ২টি সেলাই মেশিন বিতরন করা হয়।

মুসলিম এইড এর ক্ষুদ্র ঋণ প্রকল্পের আঞ্চলিক ব্যবস্থাপক আবুল হাসান এবং এম এ আইটির ইনচার্জ শরিফুল ইসলাম ও অন্যান্য ইন্সট্রাক্টর বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আরআই/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন