রংপুর ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অভিষেক, ভাওয়াইয়া সন্ধ্যা

রংপুর ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও ভাওয়াইয়া সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার, ১ মার্চ সন্ধ্যায়। এতে প্রধান অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

সংগঠনটির সভাপতি শাহ্ নেওয়াজ জনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাফিয়া খানম। স্বাগত বক্তব্য রাখেন ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন।

বক্তব্য রাখেন চ্যানেল আই’র সিনিয়র স্টাফ রিপোর্টার মেরিনা লাভলী, একুশে টিভি ও দৈনিক সংবাদ প্রতিনিধি লিয়াকত আলী বাদল, এটিএন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি মাহবুবুল ইসলাম, বৈশাখী টিভির প্রতিনিধি আফতাব হোসেন, এনটিভির সিনিয়র স্টাফ রিপোর্টার ও রাতদিননিউজের সম্পাদক একেএম মঈনুল হক।

নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন ড. তুহিন ওয়াদুদ, অ্যাডভোকেট এএএম মুনীর চৌধুরী, অধ্যক্ষ খন্দকার ফখরুল আনাম বেঞ্জু ও সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী।

অনুষ্ঠানে রংপুর প্রেসক্লাব, রিপোটার্স ক্লাব, সিটি প্রেসক্লাব, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রংপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নেতৃবৃন্দসহ রংপুরের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতে প্রয়াত পিআইবি’র মহাপরিচালক শাহ্ আলমগীর এবং দৈনিক সমকালের রংপুর ব্যুরো প্রধান ইকবাল হোসেনের বিদেহী আতœার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন