শেখ হাসিনায় মায়ের প্রতিচ্ছবি দেখেন ভিপি নুর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান। এসময় তিনি প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন ।

আবেগে আপ্লুত নুরুল হক নুর বলেন, ‘আমি মাকে হারাই আড়াই বছর বয়সে। আমি আমার মায়ের প্রতিচ্ছবি  আপনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) মাঝে খুঁজে পাই।’ এ কথা শোনার পর প্রধানমন্ত্রী তাকে আদর করে পাশে বসান।

প্রধানমন্ত্রী দোয়া করে তাঁর মাথায় হাত বুলিয়ে দেন।  নুরও পরম শ্রদ্ধায় প্রধানমন্ত্রীর হাত তার বুকের কাছে টেনে নেন এবং প্রধানমন্ত্রীকে তাঁর জন্য দোয়া করতে বলেন।

কোটা সংস্কার আন্দোলনকারীদের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ভিপি নুরুল হক নুর এসময় বেশ হাস্যোজ্জ্বল ছিলেন ।

খুশি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও। পাশে থেকে আনন্দময় এই দৃশ্য উপভোগ করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও ডাকসুর নবনির্বাচিত সাধারণ সম্পাদক (জিএস)।

ডাকসুর ভিপি নুরুল হক ও সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে সাড়া দিয়ে আজ শনিবার বিকেল সোয়া ৩টার দিকে গণভবনে যান। এরপর হল সংসদ ও ডাকসুর অন্যান্য নবনির্বাচিত  নেতারা গণভবনে প্রবেশ করেন।

এমবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন