সৈয়দপুরে লায়ন্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ছবি : রাতদিন.নিউজ
0

নীলফামারীর সৈয়দপুরে ৫০০ দরিদ্র শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার, ১২ জানুয়ারি সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজে অডিটোরিয়াম এবং সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ চত্বরে পৃথক ভাবে এসব বিতরণ করা হয়।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ে এবং লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্রগুলো বিতরণের আয়োজন করে। আর এ আয়োজনের উদ্যোগ গ্রহণ করেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল বাংলাদেশের (জেলা ৩১৫ এ ২ এর  (২০১৯-২০২০ মেয়াদ) দ্বিতীয় ভাইস্ জেলা গভর্ণর পদপ্রার্থী লায়ন কামরুন্নাহার জহির পিএমজেএফ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল বাংলাদেশের (জেলা ৩১৫ এ ২) প্রাক্তন জেলা গভর্ণর  লায়ন এম এ  রশীদ শাহ্ স¤্রাট এমজেএফ।

সেখানে উপস্থিত ছিলেন ২য় ভাইস্ গভর্ণর লায়ন মো. শামসুল আলম এমজেএফ এবং সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি লায়ন মো. নজরুল ইসলাম।

বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জোন চেয়ারপার্সন প্রভাষক লায়ন আব্দুল মান্নান। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের জোন চেয়ারপার্সন সাংবাদিক লায়ন আমিনুল হক, লায়ন নুর আলম, লায়ন নুসরাত খালেদ এবং লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের সভাপতি লায়ন মো. রানা আজহার।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের কাষাধ্যক্ষ প্রভাষক লায়ন মো. সাজ্জাদ হোসেন।

এইচএ/১২.০১.১৯

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন