হাতীবান্ধায় সড়কে প্রাণ গেল ব্যাংক ম্যানেজারের

শাহীন শাহেদ
0

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়কে প্রাণ গেল শাহীন শাহেদ (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তার। তিনি হাতীবান্ধার প্রাইম ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি জয়পুরহাট জেলা সদরে। আজ মঙ্গলবার সকালে উপজেলার আমতলা বাজার এলাকার লালমরিহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাক চালক শহীদুল ইসলাম মাসুমকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থলে (ব্যাংক) যাচ্ছিলেন শাহীন শাহেদ। এসময় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা আমতলা বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হাতীবান্ধা প্রাইম ব্যাংকে সুত্রে জানা যায়, গেল বছর নভেম্বরে ঠাকুরগাও থেকে বদলী হয়ে হাতীবান্ধা শাখায় ম্যানেজার হিসেবে যোগদান করেন শাহীন শাহেদ। একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে টানা ছুটি শেষে তিনি মঙ্গলবার সকালে ব্যাংকে আসছিলেন। কিন্তু পথিমধ্যে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি অকালে প্রাণ হারান বলে জানিয়েছেন হাতীবান্ধা প্রাইম ব্যাংকে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা। নিহত শাহীন এক কন্যা সন্তানের জনক বলে জানিয়েছেন তারা।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘ট্রাকের ধাক্কায় শাহীন নামে ওই ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।”

এ সম্পর্কিত আরও খবর...

এমআরডি-০৮/০১.০১.২০১৯

সাথে থাকুন...
মতামত দিন