১৫ দিনের মাথায় সৈয়দপুরে আরও দুই দোকানে দূর্ধর্ষ চুরি, আতংকে ব্যবসায়িরা

মাত্র ১৫দিনের ব্যবধানে আবারও নীলফামারীর সৈয়দপুর শহরে দোকানের ছাউনির ঢেউটিন কেটে দুইটি কীটনাশক দোকানে দূর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে।

রোববার, ১৭ জুলাই দিবাগত গভীর রাতে শহরের ব্যস্ততম শেরে বাংলা সড়কে তামান্না সিমেনা হল মোড়ের মেসার্স মন্ডল ট্রেডার্স ও মেসার্স আর. এস এন্টারপ্রাইজ নামের দুইটি কীটনাশক দোকানে ওই চুরি সংঘটিত হয়েছে।

মেসার্স মন্ডল ট্রেডার্সের দোকান ঘরের ছাউনির ঢেউটিন কেটে ও প্লাষ্টিকের সিলিং খুলে দুইটি দোকানের নগদ টাকাসহ সাড়ে তিন লাখ টাকার মূল্যবান কীটনাশক নিয়ে যায় চোরেরা।

জানা যায়, প্রতিদিনের মতো তাদের দোকান বন্ধ করে নিজ নিজ বাড়িতে চলে যান মালিকরা। আজ সোমবার সকাল আটটার দিকে মন্ডল ট্রেডার্সের মালিক দোকানের ভেতরে ঢুকে ছাউনির ঢেউটিন কাটা ও প্লাষ্টিকের সেলিংগুলো খোলা অবস্থায় দেখেন।

এ সময় তাঁর দোকানের ক্যাশবাক্সে থাকা নগদ টাকাও চুরি করে নিয়ে যায় চোরের দল। এছাড়াও একই দিন পাশের মেসার্স আর. এস এন্টারপ্রাইজ নামের দোকান থেকেও প্রায় ৩০/৪০ হাজার টাকার কীটনাশক ওষুধ চুরি করে নিয়ে যায় তারা

সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম শহরের দুটি কীটনাশক দোকান চুরি যাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় চুরি যাওয়া দোকান মালিক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখা হচ্ছে।

এর আগে গত ২ জুলাইও রাতে সৈয়দপুর শহরের শহীদ জহুরুল হক সড়কের মেসার্স বারী এন্ড ব্রাদার্সে একই কায়দায় দোকানের ছাউনির টিন কেটে চুরির ঘটনা ঘটে।

এদিকে, শহরের ব্যস্ততম ও ঘনবসতিপূর্ণ এলাকায় দুইটি কীটনাশক দোকান ঘরের টিন ও প্লাষ্টিকের সেলিং কেটে দোকান চুরির ঘটনায় দোকান মালিকরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছেন। তারা রাতে বেলা শহরের বিভিন্ন এলাকায় পুলিশী টহল বাড়ানোর দাবি করেছেন।

লাইক দিয়ে সাথে থাকুন