আদিতমারীতে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ দিলেন সমাজকল্যাণমন্ত্রী

লালমনিরহাট-২(কালীগঞ্জ-আদিতমারী) আসনের সাংসদ ও সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছেন। আজ মঙ্গলবার, ১৪ এপ্রিল সকালে আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়ন পরিষদ মাঠে মন্ত্রীর পক্ষে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান। এসময় মন্ত্রী মোবাইল ফোনে বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেছেন, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাস রোধে আপনারা ঘরে থাকুন। শেখ হাসিনার বাংলাদেশে কেউ না খেয়ে মরবে না।

তিনি বলেন, করোনাভাইরাস দুর্যোগ শুধু বাংলাদেশে নয়, গোটা পৃথিবী ছড়িয়ে পড়েছে। বিশ্ববাসী ঘরের ভিতর অবরুদ্ধ থেকে প্রাণঘাতি করোনাভাইরাসের সাথে যুদ্ধ করছে। আমাদেরকেও ঘরে থাকে করোনা প্রতিরোধ করতে হবে। নয়তো মহামারী আকার ধারণ করবে। তাই সংক্রামন রোধে সরকারী নির্দেশ মেনে সবাই ঘরে থাকুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষদের মাঝে খাদ্য পৌছে দিচ্ছে এবং আগামীতে অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক রফিকুল আলম, সারপুকুর ইউনিয়ন পরিষদের (ইউপি)  চেয়ারম্যান আজিজুল ইসলাম প্রধান ও সাপ্টিবাড়ি ডিগ্রী কলেজের প্রভাষক কৃষিবিদ হযরত আলী প্রমুখ।

আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সম্পাদক রফিকুল আলম জানান, মন্ত্রীর ব্যাক্তিগত তহবিল থেকে আদিতমারী উপজেলার আটটি ইউনিয়নের পাঁচ হাজার কর্মহীন পরিবারকে বিতরণ করা হবে। একইভাবে ত্রাণ বিতরণ হবে কালীগঞ্জ উপজেলাতেও।

এবি/রাতদিন