কালীগঞ্জে বৃন্ত ফুটবল একাডেমীর কমিটি গঠন

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বৃন্ত ফুটবল একাডেমীর নতুন কমিটি গঠন করা হয়েছে। আগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এই কমিটি গঠিত হলো।

আজ শুক্রবার, ২৯ মে বিকেলে কালীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা কমেপ্লেক্সে এই কমিটি গঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত সাধারন সভায় বিস্তারিত আলোচনা শেষে মেয়াদ শেষ হওয়ায় সর্বসম্মতিক্রমে পুরাতন কমিটি ভেংগে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়।

এতে বৃন্ত ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা, ক্রীড়াবিদ, সংগঠক ও সাংবাদিক আনিছুর রহমান লাডলা সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবু তালেব মিলু, প্রধান শিক্ষক প্রদীপ কুমার সরকার, ক্রীড়াবিদ-শিক্ষক হেমন্ত কুমার পাল সহ সভাপতি ও ক্রীড়া সংগঠক জালাল উদ্দিন সাধারন সম্পাদকে নির্বাচিত করা হয়।

এছাড়া সাংবাদিক তিতাস আলম ও শরীফ উদ্দিন দুলাল যুগ্ম সম্পাদক, মামুন সাংগঠনিক সম্পাদক, এলাহান কবীর অর্থ সম্পাদক, সাগর সহ অর্থ সম্পাদক, আলমগীর হোসেন ক্রীড়া সম্পাদক,সান্তনু রায় সহ ক্রীড়া সম্পাদক,লুত দপ্তর সম্পাদক এবং আতিকুল ইসলাম,জয়দেব কুমার রায়,সৌরভ রায়,রুদ্রকে নির্বাহী সদস্য করে ১৭ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

প্রসংগত,২০১০সালের ১৪ আগষ্ট বৃন্ত ফুটবল একাডেমী প্রতিষ্ঠা করা হয়। শুরু থেকে সংগঠনটি ক্রীড়াক্ষেত্রের উন্নয়নে দৃশ্যমান ভূমিকা পালন করে আসছে।

জএম/রাতদিন