কালীগঞ্জ স্পোর্টস ফ্যামিলি’র যাত্রা শুরু

লালমনিরহাটের কালীগঞ্জে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে  ‘কালীগঞ্জ স্পোর্টস ফ্যামিলি’। বছরজুড়ে কালীগঞ্জের ক্রিড়াঙ্গন সরগরম রাখতে এবং আগামী প্রজন্মের ক্রিড়াবিদ তৈরি করতেই মূলত গঠিত হয়েছে স্পোর্টস ফ্যামিলি।

গতকাল রোববার,  ১৮  আগষ্ট এক সভায় সর্বসম্মতিক্রমে রাজধানীর ই-পার্ক আইটির ব্যবস্থাপনা পরিচালক ও রাতদিননিউজের প্রকাশক সাবেক ক্রিকেটার মেজবা উদ্দিন বিপ্লবকে সভাপতি করা হয়। আর কালীগঞ্জ স্পোর্টস ফ্যামিলির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন আখিরুজ্জামান শামীম।

এছাড়া সহ-সভাপতি হিসাবে রানা, মুন্না, শুভ, সৌরভ, তন্ময়, সাবু, বিলাশ ও সাইফুলকে নির্বাচিত করা হয়। গঠিত কমিটিতে সহ-সাধারণ সম্পাদক করা হয় আবু কোরাইশ ও রাকিব হোসেনকে। যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় তুষার শান্ত, ইয়ামিন সচিব ও মেলভিনকে।

এছাড়া বনি আমিন ও রবিউল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, ইসবাহউল মওলা শাকিল, দিগন্ত ও মিষ্টারকে প্রচার সম্পাদক, হাসান শান্ত ও রাকিব আল হাসানকে অর্থ সম্পাদক এবং দপ্তর সম্পাদক নির্বাচিত করা হয়েছে মুজাহিদ ও সিপনকে।

দায়িত্ব গ্রহণের পর নানা ধরনের পরিকল্পনার কথা জানান নবনির্বাচিত সভাপতি মেজবাহ উদ্দিন বিপ্লব।

তিনি বলেন, কালীগঞ্জ স্পোর্টস ফ্যামিলির ব্যানারে আগামী বছর থেকে আরও বড় পরিসরে কালীগঞ্জ প্রিমিয়ার লীগ (কেপিএল) ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হবে। পাশাপাশি খেলাধুলায় কালীগঞ্জের এক সময়ের ঐতিহ্য ফিরিয়ে আনতে ফুটবল, ক্রিকেটসহ নানা ধরণের খেলার প্রশিক্ষক্ষণের আয়োজন করা হবে। যাবে নতুন প্রজন্মের খেলোয়ার তৈরি করা যায়।

কালীগঞ্জ স্পোর্টস ফ্যামিলি সূত্র জানায়, যাত্রা শুরুর প্রথম ধাপ হিসাবে আগামী বিজয় দিবসে নানা ধরণের খেলাধুলা আয়োজন করা হবে।

এবি/রাতদিন