কুড়িগ্রামে বালুভর্তি ট্রাক্টর চাপায় মুচড়ালো পুলিশের জিপ, গুরুতর আহত ২ কর্মকর্তা

পুলিশের একটি জিপ গাড়ি ও বালুভর্তি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে কুড়িগ্রামের উলিপুর উপজেলায়। এতে দুই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন।

বুধবার রাত ৮টার দিকে কুড়িগ্রাম-উলিপুর সড়কের দুর্গাপুরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, কুড়িগ্রাম জেলা পুলিশ লাইনসের যানবাহন শাখার (ওসিএমটি) উপপরিদর্শক আজিবুর রহমান (৪৫) ও সহকারী উপপরিদর্শক মাসুম বিল্লাহ (৩৮)। তাদের কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সরকারি কাজে কুড়িগ্রাম থেকে জিপ গাড়িতে (বরগুনা-ঘ-১১-০০০২) বুধবার রাতে উলিপুর আসছিলেন ওই দুই পুলিশ কর্মকর্তা।

পথিমধ্যে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ব্র্যাক অফিস সংলগ্ন চন্ডিযান ব্রিজের কাছে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাক্টরের সঙ্গে জিপ গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় গাড়িতে থাকা দুই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন এবং জিপ গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করেন। এ সময় ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে যায়।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পুলক সরকার জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুই পুলিশ কর্মকর্তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। উভয়ের চিকিৎসা চলছে। আহত মাসুম বিল্লাহ তুলনামূলক বেশি অসুস্থ।

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, ক্ষতিগ্রস্ত জিপ গাড়ি ও বালুভর্তি ট্রাক্টরটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাক্টরটির সামনের হেডলাইট নষ্ট ছিল। সে কারণেই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে জানান ওসি মোয়াজ্জেম।

জেএম/রাতদিন