কুড়িগ্রামে নিজের পিস্তলে পুলিশের আত্মহত্যা

কুড়িগ্রামে কর্মরত পুলিশের এক এসআই সার্ভিস পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সে‌লিম জাহা‌ঙ্গির (৩৫) নামের ওই এসআই সদর থানা ফাঁড়িতে কর্মরত ছিলেন।

বুধবার, ২৮ আগস্ট বিকাল ৩টার দিকে কুড়িগ্রাম সদর থানাধীন হাটিরপাড় এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর ওই বাড়িতে ভাড়া থাকতেন।

নিহত সে‌লিম জাহা‌ঙ্গির দিনাজপুরের ফুলবাড়ি এলাকার আবুল কালাম আজাদের একমাত্র সন্তান। তিনি ২০০৭ সালে কনস্টেবল পদে পুলিশ বিভাগে যোগদান করেন। কুড়িগ্রামে তিনি ৪ বছর ধরে কর্মরত ছিলেন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ দুপুরে জাহা‌ঙ্গির বাসায় বসে পিস্তল পরিষ্কার করছিলেন। এ সময় হঠাৎ মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন তিনি। জাহা‌ঙ্গিরের আট বছর বয়সী ছেলে ছাড়াও এ সময় বাসায় ছিলেন তার অন্তঃসত্ত্বা স্ত্রী, বাবা ও মা।

তবে প্রাথমিকভাবে আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীনুর রহমান সরদার জানান, পুলিশ সদস্যকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। মাথার ডানদিকে কানের ওপর গুলির চিহ্ন দেখা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম জানান, তিনি মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন।

তদন্তের পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।