কেউ না খেয়ে থাকবে না: রসিক মেয়র

রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করার জন্য জনগণকে ঘরে থাকতে বলছে সরকার। আপনাদের ভালোর জন্যই সরকার, প্রশাসন, জন প্রতিনিধিরা সবাই ঘরে থাকার অনুরোধ করছে। ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনেচলুন।

রোববার, ৫ এপ্রিল দুপুরে রংপুর নগরীর শালবন মিস্ত্রিপাড়া এলাকায় অসহায় দুস্থদের মাঝে চাল বিতরণ কালে এসব কথা বলেন রসিক মেয়র।

তিনি বলেন, আপনাদের ভালোর জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়ে বাইরে বের হচ্ছি। অনুরোধ করছি, কেউ ঘর থেকে বাইরে বের হবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া চাল আমি নিজ দায়িত্বে এলাকায় এলাকায় ঘুরে বিতরণ করছি। কাউকে অভুক্ত থাকতে হবে না। সবার ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে যাবে।

এর আগে গত শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সিটি করপোরেশন এলাকার ২, ৪, ৮, ১৬, ২৫, ২৯ ও ৩২নং ওয়ার্ডের অসহায় দুস্থ ও কর্মহীন ৩ হাজার ৫০০ পরিবারের মধ্যে চাল বিতরণ করেন মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় রংপুর সিটি কপোরেশনের সচিব মো. ফজলুল কবীর, প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন সহ সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী ঘোষিত মানবিক সহায়তা কর্মসূচির আওতায় রংপুর নগরীতে সাড়ে ১৬ হাজার পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে। এর আগে গত দুইদিনে আরও ১০টি ওয়ার্ডে ৪ হাজার পরিবারকে চাল দেয়া হয়েছে।

জেএম/রাতদিন