জামিনে মুক্ত হয়েই হিরো আলম বললেন ‘নির্বাচনে অংশ নেব’

আলোচিত অভিনেতা আশরাফুল হোসেন ওরফে হিরো আলম স্ত্রীকে মারপিটের মামলায় জামিন পেয়েছেন। ৪৩ দিন কারাভোগের পর বৃহস্পতিবার, ১৮ এপ্রিল দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার তার জামিন আবেদন মঞ্জুর করেন।

বৃহস্পতির সন্ধ্যা ৭টার দিকে তার আইনজীবী মাসুদার রহমান স্বপন আদালতের আদেশ জেলে জমা দিয়ে হিরোকে বাইরে আনেন।

অ্যাডভোকেট মাসুদার রহমান স্বপন জানান, হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম মামলাটি আপস ও স্ত্রী সাদিয়া বেগম সুমি ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে সংসার করতে রাজি হয়ে আদালতে আবেদন করেন।

সুমি আদালতকে বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে স্বামী হিরোর বিরুদ্ধে মামলা করা হয়। তিনি এখন সন্তানদের নিয়ে স্বামীর সঙ্গে সংসার করবেন।

জামিন পেয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন হিরো আলম। রাজনীতিতে কী ভূমিকা পালন করবেন এমন প্রশ্নের জবাবে বলেন, ‘আগামী ৩০ এপ্রিলের মধ্যে বিএনপি শপথ না নিলে বগুড়া-৪ শূন্য আসনে উপনির্বাচনে অংশ নেব।’

আবারও মিডিয়াতে কাজ শুরু করার কথা জানিয়ে তিনি দাবি করেন, তার বিরুদ্ধে ঢাকায় বিয়ের যে অভিযোগ করা হয়েছিল তা মিথ্যা।

তিনি আরও জানান, স্ত্রীর সঙ্গে পারিবারিক কিছু সমস্যা হয়েছিল তা মিমাংসা হয়ে গেছে।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে জয় পান জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী মোশাররফ হোসেন। তিনি ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদের রেজাউল করিম তানসেন পান ৮৪ হাজার ৬৭৯ ভোট।

আলোচিত ওই আসনে হিরো আলম প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নির্বাচনে আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কা নিয়ে ৬৩৮ ভোট পান।

বিএনপি যদি শপথ না নেয় তাহলে স্বাভাবিকভাবে ওই আসনটি শুন্য হবে। এক্ষেত্রে আবারও বগুড়া-৪ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।