ট্রাম্পের ছেলের মুখে থুথু দিলেন নারী রেস্তোরাকর্মী

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্পের মুখে থুথু দিয়েছেন শিকাগোর এক নারী রেস্তোরাঁকর্মী। সিএনএনের খবরে বলা হয়েছে, বিষয়টি জানিয়েছেন স্বয়ং এরিক ট্রাম্প।

ব্রেইটবার্ট নিউজকে এরিক ট্রাম্প টেলিফোনে বলেন, এটি তার জন্যে সত্যিকার অর্থে বিব্রতকর ছিল। কয়েকজন বিষয়টি নিশ্চিতভাবে বলেছে, তার (রেস্তোরাকর্মী) মানসিক সমস্যা ছিল।  

মঙ্গলবার, ২৫ জুনের ওই ঘটনার পর শিকাগো পুলিশ ও গোয়েন্দা সংস্থা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এরিক ট্রাম্প লাঞ্ছিত হওয়ার এমন ঘটনা নিজে স্বীকার করলেও ট্রাম্প অর্গানাইজেশনের পক্ষ থেকে কেউ কোনো মন্তব্য করতে রাজি হননি।

রেস্তোরাঁ কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, তিনি (রস্তোরাকর্মী) কেন এমন আচরণ করেছেন; তা আমাদের কাছে বোধগম্য নয়। আমরা এখনও ওই কর্মীর সঙ্গে কথা বলতে পারিনি। তবে এরই মধ্যে আমাদের মানবসম্পদ বিভাগ ওই কর্মীকে ছুটিতে পাঠিয়েছে। রেস্তোরাঁটি ওই কর্মীর নাম নিশ্চিত করেনি।

ট্রাম্প অর্গানাইজেশনের বরাত দিয়ে শিকাগো ট্রিবিউন জানিয়েছে, রেস্তোরাঁ কর্তৃপক্ষ ওই নারীকে প্রথম কারাগারে পাঠালেও এরিক ট্রাম্প এ ঘটনায় কোনো অভিযোগ না করায় ওই নারীকে পরে ছুটিতে পাঠানো হয়।

তারা আরও জানায়, আমাদের ব্যবসা ধ্বংস করতে কর্মচারীদের হুমকি দেয়া হচ্ছে, ভুয়া রিভিউ দিতে এবং ব্যক্তিগতভাবে আমাদের নিঃসঙ্গ করতে শত শত মানুষকে আহ্বান জানানো হয়েছে।

শিকাগো শহরের পুলিশ প্রধান বিষয়টি নিয়ে এক টুইট বার্তায় জানিয়েছেন, মার্কিন গোয়েন্দা সংস্থা ও শিকাগো পুলিশ এ ঘটনাটি খতিয়ে দেখছে। পুরো ঘটনা জানার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।