দিনাজপুরে ভটভটি-নসিমনে নিহত ২

দিনাজপুরের দুই উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। এতে এক মোটরসাইকেল ও নসিমন চালক নিহত হন।

আজ মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি জেলার নবাবগঞ্জ ও বীরগঞ্জ উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

জানা যায়, আজ দুপুরে মোটরসাইকেলযোগে বিনোদনগর বাজারে যাচ্ছিলেন বিনোদনগর ইউনিয়নের কলমদাপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে নয়ন ইসলাম বাবু। পথে কাপাল দাড়া বীজ্রের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এক ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় নয়ন ইসলাম। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেয়। মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে নয়ন ইসলাম বাবুর মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

এদিকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় নসিমন উল্টে ওসমান গনি (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ওই নসিমনের চালক ছিলেন। মঙ্গলবার বিকেলে উপজেলার কল্যাণী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওসমান গনি উপজেলার জগদল ডাঙ্গাপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

জানা যায়, ওসমান গনি দুপুরে তার নসিমনে গরু নিয়ে উপজেলার ঝাড়বাড়ী হাটে যাচ্ছিলেন। যথারীতি সেখানে গরু নামিয়ে দিয়ে পুনারায় বীরগঞ্জে ফেরার পথে কল্যাণী নামক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে চালক ওসমান গনি নসিমনসহ খাদে পড়ে যায়। এতে ওসমান গনি ঘটনাস্থলেই মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার। তিনি বলেন, অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।