নিহত সাংবাদিকের পরিবারের পাশে সমাজকল্যাণমন্ত্রী

লালমনিরহাটে ট্রাকচাপায় প্রাণ হারানো সাংবাদিক ইউনুস আলীর পরিবারের হাতে ব্যক্তিগত তহবিল থেকে এক লাখ টাকা প্রদান করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সার্কিট হাউজে অনুষ্ঠানের মাধ্যমে এ সহায়তা তুলে দেওয়া হয়। এসময় ইউনুস আলীর স্ত্রীর হাতে টাকা তুলে দেন মন্ত্রী। এছাড়াও মন্ত্রী পরবর্তীতে নিহত সাংবাদিকের পরিবারকে আরও সহায়তার ঘোষণা দেন।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, প্রকৃত ঘটনা উদঘাটন করে বস্তুনিষ্ট সংবাদ তারা তুলে ধরে। তাদেরকে কেউ অবহেলা করবেন না।

তিনি আরও বলেন, সাংবাদিকরা পত্রিকায় লেখালেখির মাধ্যমেই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে। রোদ বৃষ্টি তাদের কাছে কোনো কিছুই না।

মন্ত্রী আরও বলেন, শুধু এক লাখ টাকায় নয়, তার দুই ছেলে সন্তান আছে তাদেরও খোঁজ খবর আমি রাখব। তাদের যেকোনো সমস্যায় আমার এখানে আসলে আমি তাদের পাশে দাঁড়াবো। আশা করছি, সন্তান দুটি মানুষের মতো হলে এই কষ্ট আর থাকবে না।

অর্থ বিতরণের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, সমাজকল্যাণমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মিজানুর রহমান মিজান, লালমনিরহাট টিভি ফোরামের সভাপতি আনিছুর রহমান লাডলা, এনটিভির জেলা প্রতিনিধি হায়দার আলী বাবু, বৈশাখি টিভির তৌহিদুল ইসলাম লিটন, এস এ টিভির আশিকুর রহমান ডিফেন্স ও ঢাকা পোস্টের প্রতিনিধি নিয়াজ আহমেদ সিপন প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর শনিবার জাতীয় পার্টির জেলা সম্মেলনের সংবাদ সংগ্রহ শেষে আদিতমারী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত হন সাংবাদিক ইউনিছ আলী।