পাটগ্রামে করোনা সচেতনতায় মাস্ক-সাবান-লিফলেট বিতরণ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন দ্যা সোস্যাল ইউনিটি ফাউন্ডেশন ও বেসরকারী এনজিও ব্র্যাকের উদ্যোগে পথচারী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার, ২৩ মার্চ বেলা ১২ টায় দ্যা সোস্যাল ইউনিটি ফাউন্ডেশন পাটগ্রাম পৌর শহরের পূর্ব চৌরঙ্গী মোড় থেকে এই বিতরণ কার্যক্রম শুরু করে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কাজী আসাদ, জেলা পরিষদ সদস্য মনোয়ারা খাতুন, পৌর ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজিজুল হক দুলাল, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আসাদুল ইসলাম, সম্পাদক রাশিদুল ইসলাম পাখি উপস্থিত ছিলেন।

এছাড়াও দ্যা সোস্যাল ইউনিটি ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. আফতাবুর রহমান আফতাব ও দ্যা সোস্যাল ইউনিটি ফাউন্ডেশনের সভাপতি মো. মুহতাসিন সাফকাত মিশিকসহ অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

ব্র্যাকের লিফলেট বিতরণ:

এদিন বেসরকারী এনজিও ব্র্যাক করোনাভাইরাস সচেতনতায় সাধারণ মানুষের মাঝে তিন হাজার লিফলেট বিতরণ করে।

সকাল ১০ টায় লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অরুপ পাল, পাটগ্রাম উপজেলা ব্র্যাকের এরিয়া ম্যানেজার মো. আমিনুল ইসলাম , পাটগ্রাম থানার এস আই মো. আশরাফুল আলম, পাটগ্রাম ব্র্যাক প্রগতি শাখার ম্যানেজার মো. শফিকুল ইসলাম, শাখা ব্যবস্থাপক মো. শামসুজ্জোহা, উপজেলা ব্যবস্থাপক (হিসাব) পরিমল চন্দ্র রায় প্রমূখ ।

এর পর উপজেলার বাউরা, বুড়িমারী, কাউয়ামারী, ললিতারহাট, কোটতলী, ব্র্যাক স্বাস্থ্য শাখার ব্যবস্থাপনায় সুবিধাভোগীদের মাঝেও লিফলেট বিতরণ করা হয়।

পাটগ্রাম উপজেলা ব্র্যাকের এরিয়া ম্যানেজার মো. আমিনুল ইসলাম জানান, সচেতনতা বাড়াতে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ আগামী বৃহস্পতিবার পর্যন্ত অব্যাহত থাকবে।

জেএম/রাতদিন