পাটগ্রামে ধর্ষণ থেকে বাঁচতে স্বামীর বোনজামাইকে কোপালেন গৃহবধু

ধর্ষণ থেকে রক্ষা পেতে স্বামীর বোনজামাইকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার দক্ষিণ কোটতলি এলাকায় ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাটগ্রাম উপজেলার বুড়িমারী কামারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে ইউসুফ আলী (৩৪) কোটতলী এলাকার আবুল কালামের স্ত্রী (২৫) কে দীর্ঘদিন ধরে উত্যক্ত করছিলো। সময়ে সময়ে নানা ধরনের কূপ্রস্তাবও দিয়ে আসছিল। ইউসুফ আলী আবুল কালামের সৎ বোনের স্বামী বলে জানা গেছে।

সোমবার, ২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় বাড়ীতে একা থাকার সুযোগে ওই গৃহবধুকে ধর্ষণের চেষ্টা চালায় ইউসুফ। এ সময় ধর্ষণের হাত থেকে রক্ষা পেতে ওই গৃহবধু ঘরে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে ও বাইস (ক্ষুদ্র কোদালরে ন্যায় ছুতাররে অস্ত্রবশিষে) দিয়ে কুপিয়ে ইউসুফকে আহত করে। এতে মাথা ও মুখে গুরুতর জখম হয় ইউছুফ।

এ ঘটনায় স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধু ও ইউসুফ আলীকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত ইউসুফ আলীকে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.মুশফিকুর সালেহীন বলেন, ‘ইউসুফ আলীর শরীরে মারপিট ও মুখের ডানদিকে ও মাথায় কোপানো হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

গৃহবধুকে উদ্ধৃত করে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ‘ইউসুফ আলী দীর্ঘদিন থেকে তাকে উত্যক্ত করত। ঘটনার দিন ধর্ষণ চেষ্টার সময় ইউসুফ আলীকে গৃহবধু একাই মারপিট করে ও কোপ দেয়।

গৃহবধু পুলিশ হেফাজতে আছে জানিয়ে ওসি বলেন, এ পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।